আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু       বাহরাইনে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব       নানা আনুষ্ঠানিকতার মধ্যে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট বাহরাইন শাখার আয়োজনে নবমী পূজা পালিত       বাংলাদেশ নজরুল সেনা ফেনী জেলার উদ্যোগে সাধারন সভা অনুষ্ঠিত    
 


নোয়াখালী সেনবাগের কেশারপাড়া ইউনিয়নে প্রবাসীর স্ত্রীকে জবাই করে হত্যা

বিশেষ প্রতিনিধি:

নোয়াখালী সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের ইটবাড়িয়া গ্রামের পারিবারিক কলহের জেরে ছায়েরা খাতুন প্রকাশ রেখা (৩৫) নামের এক প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানের জননীকে এলোপাতাড়ি চুরিকাঘাত ও জবাই করে হত্যা করেছে ঘাতক শশুর আবদুল মান্নান (৭০)।

ওই ঘটনাটি ঘটেছে রোববার (২৮ মার্চ) বেলা ১১ টার দিকে উপজেলার কেশারপাড় ইউপির ইটবাড়িয়া গ্রামের আবদুল মান্নানের নতুন বাড়িতে। ঘটনার পর থেকে ঘাতক শশুড় আবদুল মন্নান পলাতক রয়েছে।

নিহত ছায়রা খাতুন প্রকাশ রেখা কুয়েত প্রবাসী মোঃ বাবুলের স্ত্রী ও একই উপজেলার ৫নং অজুনতলা ইউপির মানিকপুর গ্রামের কালাজি ব্যাপারী বাড়ির মোঃ হানিফের মেয়ে। নিহত রেখার বিবি আমেনা (১৬), সাইফুল ইসলাম প্রকাশ শাওন (১৪) ও জাফর ইসলাম (১১) নামের এক মেয়ে ও দুই ছেলে রয়েছে।

খবর পেয়ে সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স রোববার দুপুরে ঘটনাস্থালে পৌছে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করে। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ধারালো একটি চোরা উদ্ধার করে পুলিশ। এখন পর্যন্ত ঘাতক আবদুল মান্নানকে আটক বা গ্রেফতার করতে পারেনী পুলিশ।

জানাগেছে বিগত ১৮ বছর আগে উপজেলা ৫ নং অজুনতলা ইউনিয়ন মানিকপুর গ্রামের কালাজি ব্যাপারী বাড়ির মোঃ হানিফের মেয়ে রেখার সঙ্গে ইটবাড়িয়া গ্রামের আবদুল মান্নানের ছেলে কুয়েত প্রবাসী মোঃ বাবুলে সঙ্গে রেখার বিবাহ হয়। বিগত ২মাস আগে আবদুল মান্নান নতুন বাড়িতে এসে পুত্রবধূ সহ বসবাস শুরু করে।

নিহতের ছেলে জাফর ইসলাম জানায় নতুন বাড়িতে আসার পর থেকে তার দাদা আবদুল মান্নান বিভিন্ন অজুহাতে তার মা রেখার সঙ্গে জড়গা বিবাদ শুরু করে এবং তাকে হত্যার হুমকিও দেয়। রোববার তারা ভাই বোন মাদরাসায় চলে গেলে এই সুযোগে তাদের দাদা আবদুল মান্নান তার মাকে ধারালো ছুরি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জবাই করে হত্যা করে।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক আবদুল মান্নানকে গ্রেফতারের চেষ্ঠা চলছে। এবং থানায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

 


Top